স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী ও পবা উপজেলার ১৭টি ধর্মীয় প্রতিষ্ঠানকে আর্থিক অনুদানের চেক দিয়েছে জেলা পরিষদ। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে মসজিদ, মন্দির ও ঈদগাহগুলোর পরিচালনা কমিটির সভাপতিদের হাতে অনুদানের চেক হসত্মানত্মর করেন।
জেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচি হিসেবে ২০১৮-১৯ অর্থবছরে এই ১৭টি প্রতিষ্ঠানে দুই লাখ করে মোট ৩৪ লাখ টাকা বরাদ্দ করা হয়। এর মধ্যে প্রথম কিসিত্মতে এক লাখ টাকার করে চেক দেয়া হলো। এই টাকার কাজ শেষে দ্বিতীয় কিসিত্মতে বাকি টাকা পাবে বরাদ্দ পাওয়া ধর্মীয় এসব প্রতিষ্ঠান।
চেক বিতরণের সময় প্রকল্প বাসত্মবায়ন কমিটির সভাপতিদের উদ্দেশ্যে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, এই টাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। আমি আপনাদের হাতে পৌঁছে দিলাম। সর্বোচ্চ আনত্মরিকতার সঙ্গে সবাই সঠিকভাবে কাজ শেষ করবেন। প্রথম কিসিত্মর টাকায় যত দ্রম্নত কাজ শেষ হবে তত দ্রম্নত দ্বিতীয় কিসিত্মতে বাকি টাকা দেয়া হবে বলেও উলেস্নখ করেন তিনি।
এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, সংরড়্গিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রানী সাহা, সহকারী প্রকৌশলী এএনএম সুলতানুল ইসলাম, হিসাবরড়্গক আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।