গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে দ্রম্নতগতির মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের মেডিক্যাল মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদরের বিদিরপুর গংকা গ্রামের মৃত সবুর খানের ছেলে সামাদ (৪০) ও একই গ্রামের আলম (৩৫)।
পুলিশ ও প্রত্যড়্গদর্শি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আশা দ্রম্নতগতির একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। অপরদিক থেকে আসা ২ জন মোটরসাইকেল আরোহী মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন। এই সময় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আলম মারা যান। আহত অবস্থায় সামাদকে গোদাগাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। লাশ ময়না তদনেত্মর জন্য গোদাগাড়ী মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে গোদাগাড়ী থানার উপ-পরিদর্শক আব্দুল মান্নান জানান।
গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের লোকজন আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।