বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পরকীয়ার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে ইমন হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন।
শহরতলীর পালশা এলাকায় মঙ্গলবার গভীর রাতে এ খুনের ঘটনা ঘটে। নিহত ইমন (২২) শহরতলী গ্রামের শহরদিঘি গ্রামের মৃত রানা মিয়ার ছেলে। তিনি স’ানীয় এরুলিয়ায় এলাকায় একটি ময়দার মিলে শ্রমিক হিসেবে কাজ করতো ।
পুলিশ ও স’ানীয়দের একটি সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে পরকীয়া ঘটনায় সবুজ নামে এক যুবকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যান শহরের পালশা এলাকার জনৈক ব্যক্তির স্ত্রী। এ কারণে মঙ্গলবার সন্ধ্যায় আইয়ুব ও তার স্ত্রীকে বেধড়ক মারপিট করে পালিয়ে যাওয়া ওই নারীর স্বামী। এরপর রাতে আইয়ুবের ছেলে ছালাম বাড়িতে ফিরে এসে ঘটনা জানতে পারে। পরে সে তার বন্ধু ইমন ও মুন্না নামের অন্য এক যুবককে মোবাইলেফোনে ডেকে আনে। তারপর তিন বন্ধু মিলে খোকনের বাড়িতে গিয়ে তাকে ডাকাডাকি করে। তাদের উপসি’তি টের পেয়ে খোকন চাকু হাতে বের হন। এর এক পর্যায়ে কোউ কিছু বুঝে ওঠার আগেই ইমনের বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় খোকন। পরে ইমনকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজা ঘটনা নিশ্চিত করে বলেন, ঘটনার পর খবর পেয়ে খোকনকে আটকের জন্য বিভিন্ন স’ানে অভিযান শুরু করেছে পুলিশ ।