স্পোর্টস ডেস্ক: রাজশাহী প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লীগে ইগলেটস ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।
গতকাল বুধবার জেলা জিমনাসিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ইগলেটস ক্লাব ৮১-৪৭ পয়েন্টে উপশহর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দলের তাসিন ১৮, ইয়াসিন ১৬ এবং বিজিত দলের শিমুল ও আব্দুলৱাহ ১২টি করে স্কোর করেন।
ফাইনালে পরাজিত হয়ে উপশহর স্পোর্টিং ক্লাব রানারআপ ও মেট্রোপলিটন ক্লাব তৃতীয় স’ান অর্জন করেছে।
প্রিমিয়ার ডিভিশনে ইগলেটস ক্লাবের সিয়াম শ্রেষ্ট খেলোয়াড় ও উপশহর স্পোর্টিং ক্লাবের রাহাত সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।
ইতিমধ্যে ১ম বিভাগ বাস্কেটবল লীগে রাজশাহী টাউন ক্লাব চ্যাম্পিয়ন ও ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব রানারআপ হয়েছে। ১ম বিভাগে ভিক্টোরিয়া ক্রীড়া চক্রের রিয়ান শ্রেষ্ট খেলোয়াড় ও ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের রাঙ্গা সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলগুলোর মধ্যে ট্রফি বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়র্বজ্জামান লিটন।
বাস্কেটবল সমিতির সভাপতি ফরিদ উদ্দিন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার যুগ্ম-সম্পাদক খায়র্বল আলম ফরহাদ।
এ সময় জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, মোঃ লিয়াকত আলী, সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী অনু, কোষাধ্যৰ সিরাজুর রহমান খান, নির্বাহী সদস্য রমজান আলী, সরিফুর রহমান নুর্বল হক, হকি সম্পাদক তৌফিকুর রহমান রতন, সাঁতার সম্পাদক সিরাজুর রহমান, দাবা সম্পাদক শেখ মনির্বল ইসলাম আলমগীর, কারাতে সম্পাদক শওকাত জাহিদুল ইসলাম প্রিন্স, প্রথম বিভাগ ক্রিকেট সম্পাদক রাসেল জামান রাসেল, বয়স ভিত্তিক ক্রিকেট সম্পাদক ফার্বক উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা সদস্যবৃন্দ উপসি’ত ছিলেন।
সার্বিক দায়িত্বে ছিলেন বাস্কেটবল সম্পাদক মমিনুল আলম।