তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে অপারেটরের অবহেলায় গভীর নলকূপের ঘরে বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ওই কৃষকের নাম বাবুল আক্তার (৩৮)। তিনি তানোর উপজেলার গাগরন্দ চকদমদমা গ্রামের চান মোহাম্মদের পুত্র।
সোমবার সকালে জমিতে পানিসেচ দেয়ার জন্য অপারেটরকে না পেয়ে জমিতে হালচাষ করা অবস্থায় গভীর নলকূপের ঘরে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে তিনি মৃত্যুবরণ করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসার পাশাপাশি কৃষকসহ এলাকাবাসীর মধ্যে চাপা ড়্গোভের সৃষ্টি হয়েছে। থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ ময়না তদনত্ম ছাড়াই দাফনের অনুমতি দিয়ে চলে আসে। পরে বিকেল ৫টায় নামাজে জানাজা শেষে গাগরন্দ গ্রামস্থ তার পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
ঘটনার তদনত্মকারি কর্মকর্তা তানোর থানার এসআই আব্দুল হামিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, বিদ্যুতের তারে শক লেগেই মৃত্যুর ঘটনা ঘটেছে। তিনি বলেন, থানায় কেউ কোন অভিযোগ না করায় থানা পুলিশের কিছু করার নেই। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপড়্গ তানোর জোনের সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেননি। বিষয়টি তিনি জানেন না বলেও জানান।