নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে মাদকাসক্ত ছেলের হাতে এক পিতা খুন হয়েছেন। ঘাতক ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীমনত্মপুর ইউপির ঝাজিরা গ্রামের আব্দুল হামিদের মাদকাসক্ত ছেলে জহুরুল ইসলাম (২৬) শনিবার বেলা দেড়টায় নেশার টাকা চাওয়া নিয়ে বাক-বিত-ার এক পর্যায়ে মাথায় লাঠির আঘাতে পিতা আব্দুল হামিদ (৫০) খুন হন। রোববার বেলা ১টায় পুলিশ ঘাতক ছেলে জহুরুল ইসলামকে গ্রেপ্তার করে।
সূত্রে জানা যায়, ঝাজিরা গ্রামের মৃত লাজির বঙের ছেলে আব্দুল হামিদ গরু বিক্রি করে ২২ হাজার টাকা বাড়িতে রাখে। শনিবার বেলা দেড়টায় জহুরুল তার বাবা আব্দুল হামিদের নিকট নেশার টাকা চাইলে বাবা না দেয়ায় কাছে থাকা লাঠি দিয়ে পিতা আব্দুল হামিদের মাথায় কয়েকটা আঘাত করে। সাথে সাথে আব্দুল হামিদকে রক্তাক্ত অবস্থায় প্রথমে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নঙে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানানত্মর করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজের কর্তব্যরত চিকিৎসক আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন। আহত আব্দুল হামিদের অবস্থার আরও অবনতি হলে তাকে বাড়িতে ফেরত নিয়ে আসার পথে ভোর ৪টায় রাসত্মায় তিনি মারা যান। পুলিশ রোববার বেলা ১টায় ঘাতক ছেলে জহুরুল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে।
এ বিষয়ে অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, থানায় একটি হত্যা মামলা হয়েছে। অভিযান চালিয়ে ঘাতক ছেলে জহুরুল ইসলামকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়।