স্টাফ রিপোর্টার: গ্রামের দোকানে বসেছিলেন কয়েজন ব্যক্তি। হঠাৎ দোকানের চালার ওপর খুলে পড়ে বৈদ্যুতিক তার। এতে মুহূর্তেই আগুন ধরে যায়। আহত হন ছয়জন। গত শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছি মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- গ্রামের বাসিন্দা খুশবর আলী (৩৬), গাফফার আলী (৪০), আলম (৪২), বাদশা আলী (২১), ইমদাদুল হক (২৯) ও নিয়াকত আলী (২৮)। এদের মধ্যে খুশবর, গাফফার ও বাদশা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
স্থানীয়রা জানান, রাত ৯টার দিকে নিয়াকত আলীর দোকানের পাশে বৈদ্যুতিক খুটিতে আগুন লাগে। এতে বিকট শব্দ হয়। এরপর স্থানীয়রা বিদ্যুৎ অফিসে কয়েকবার ফোন দেন। কিন্তু কেউ ধরেননি। এরপর রাত ১১টার দিকে বৈদ্যুতিক তার খুলে পড়ে দোকানের চালার ওপর। এতে সঙ্গে সঙ্গে আগুন লেগে গেলে ছয়জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নঙে নিয়ে যান। সেখান থেকে তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়। স্থানীয়দের অভিযোগ, বিদ্যুৎ অফিসের গাফিলতিতে এ দুর্ঘটনা ঘটেছে।
জানতে চাইলে নাটোর পলস্নী বিদ্যুৎ সমিতি-২ এর চারঘাট আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মোক্তার হোসেন বলেন, বিষয়টি আমরা জানি। ঘটনার পর খবর পেয়ে কয়েকজন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কারও কোনো গাফিলতি থাকলে তদনত্ম করে ব্যবস্থা নেওয়া হবে।