এফএনএস: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান ও নসিমনের মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। গত মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন পিরোজপুরের কাউখালী উপজেলার রাব্বি মিয়া (২২), জাহাঙ্গীর হোসেন (৩৬) ও শাহাবুদ্দিন মিয়া (৩৩)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই শাহজাহান বলেন, কর্ণোগোপ এলাকায় রাত সাড়ে ৮টার দিকে ভুলতাগামী পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীতদিক থেকে আসা নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস’লেই নসিমনের চালক রাব্বি এবং পিকআপ ভ্যানের যাত্রী দুই গার্মেন্ট শ্রমিক শাহাবুদ্দিন ও জাহাঙ্গীর নিহত হন। আহত পিকআপ ভ্যান চালক ও হেলপারসহ পাঁচজনকে প্রথমে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে পুলিশ জানিয়েছে।
এসআই শাহজাহান জানান, দুর্ঘটনার পর সড়কে যানবাহন বন্ধ হয়ে যায়। পরে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস’লে গিয়ে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত যানবাহন দুটিকে সরিয়ে নিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার বলেন, নিহতদের স্বজনরা কাচঁপুর হাইওয়ে থানায় এসে লাশ শনাক্ত করেছেন।