স্টাফ রির্পোটার: রাজশাহী মেট্রাপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবির বিপিএম, পিপিএম বলেছেন, নারী ও শিশু নির্যাতন এবং জঙ্গি ও মাদক এখন সামাজিক সমস্যা। এই সমস্যা নিরসন করা শুধুমাত্র আইন-শৃঙ্খলা বাহিনীর পড়্গে সম্ভব নয়। এজন্য প্রয়োজন সামাজিক সচেতনতা। এজন্য সকলকে এগিয়ে আসতে হবে।
রোববার নগরীর পশ্চিম প্রানেত্ম অবস্থিত কাশিয়াডাঙা কলেজ মিলনায়তনে আয়োজিত নারী ও শিশু নির্যাতন এবং জঙ্গি ও মাদকবিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশে বর্তমানে জনসংখ্যার বোনাস কাল চলছে। অর্থাৎ আমাদের জনসংখ্যার সিংহভাগ হচ্ছে কর্মক্ষম যুবশক্তি, প্রশাসনসহ সমাজের সকল সত্মরের প্রতিনিধির দায়িত্ব এই যুবশক্তিকে দক্ষ জনশক্তিতে রূপানত্মরিত করা। এ সময় তিনি নারী ও শিশু নির্যাতন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সংক্রানত্ম কোন তথ্য জানতে পারলে তাৎড়্গণিকভাবে সে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান
কাশিয়াডাঙা বিভাগ রাজশাহী মেট্রাপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে এসি (কাশিয়াডাঙা) উৎপল কুমার চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং’র সভাপতি আজিজুল আলম বেন্টু, কাশিয়াডাঙা কলেজের অধ্যড়্গ গোলাম গাউস, দামকুড়া থানার অফিসার্স ইনচার্জ মাজহারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।