স্টাফ রিপোর্টার: ‘অপহরণের’ শিকার রাজশাহী বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের অফিস সহকারী রঞ্জু লাল সরকারকে (৩৩) আট দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে তাকে আট দিনেও উদ্ধার করেত না পারায় দুশ্চিনত্মায় রয়েছে পরিবার।
গত ১৩ জুলাই বেলা পৌনে ১২টার দিকে রঞ্জুকে মহানগরীর শালবাগান পাওয়ার হাউস মোড় থেকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। অপহরণের দিন রাতেই রঞ্জুর স্ত্রী স্মৃৃতি রাণী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরম্নদ্ধে থানায় মামলা দায়ের করেন। স্মৃৃতি রাণী বলেন, আমার কাছে কোন খবর নেই। আমি জানি না সে কোথায় আর কেমন আছে। জীবিত না মৃত সেটা তো পুলিশ বলুক। বিষয়টি নিয়ে পরিবারের সবাই দুশ্চিনত্মায় সময় পার করছেন বলেও জানান রঞ্জু লাল সরকারের স্ত্রী।
এ বিষয়ে জানতে চাইলে মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, তারা রঞ্জু লাল সরকারের কোনো খোঁজ পাননি। তবে তাকে দ্রম্নত উদ্ধার করতে তারা চেষ্টা করছেন। ওসি বলেন, এখন পর্যনত্ম আপহরণকারীরা কোন দাবিও করেনি।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রম্নহুল কুদ্দুশ জানান, বিষয়টি সম্পর্কে আপডেট দেওয়ার মতো কিছু নেই। আমরা চেষ্টায় আছি, যদি কোন খবর পাওয়া যায় তবে সে সম্পর্কে পরে জানানো হবে।