চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে বিরতিহীন ট্রেন বনলতা এঙপ্রেস ২ শ যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো। রেলস্টেশনে বনলতা এঙপ্রেসের যাত্রীদের রজনীগন্ধা দিয়ে শুভেচ্ছা জানান চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। এ সময় যাত্রীরা তাদের আনন্দের কথা এমপিকে বলতে ভুলেননি। সেই সাথে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।
সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি বলেন, জেলাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হলো। সরাসরি ঢাকার সাথে এ অঞ্চলের ট্রেন যোগাযোগ স্থাপন, জেলার অর্থনীতিসহ সবকিছুই পাল্টে দিতে ভূমিকা রাখবে। এছাড়া প্রধামন্ত্রীর সাথে দেখা করে বনলতা ট্রেনের প্রতিটি বগির নামকরণ আমের নামে করার জন্য যে অনুরোধ করেছিলাম, সেটিও করেছে রেলবিভাগ। সেই সাথে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
টিকিট কেটে যাত্রীদের নিয়মিত ট্রেন ভ্রমণের অনুরোধ জানিয়ে ফেরদৌসি ইসলাম জেসি এমপি বলেন, আপনারা যে টিকিট কাটবেন তা থেকে সরকারের রাজস্ব আয় বাড়বে। এই থেকে সরকার জনগণের উন্নয়নে আরও কাজ করতে পারবে।
এদিকে বেশ কয়েকজন যাত্রী বলেন, ৮০টি এসি টিকিট বরাদ্দ থাকলেও যাত্রীদের টিকিট দেয়া হয়নি। উলেস্নখ্য, শুক্রবার সাপ্তাহিক ছুটি ছাড়া সপ্তাহে ৬ দিন ভোর ৫টা ৫০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা ছেড়ে যাবে বনলতা এঙপ্রেস। এর শোভন চেয়ার সিটের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৪২৫ টাকা ও এসি টিকিটের ভাড়া ৮১০ টাকা।