স্টাফ রিপোর্টার: গত ২৪ ঘণ্টায় রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ মোট ৯১ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে জেলায় ৪৩ ও আরএমপি ৪৮ জনকে আটক করে।
জেলার পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ বিভিন্নস’ানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৬ জন, চারঘাট মডেল থানা ৯ জন, বাঘা থানা ৬ জনকে আটক করে। এরমধ্যে ৩৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ২ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৮ জনকে আটক করা হয়েছে।
আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম র্বহুল কুদ্দুস বলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশের অভিযানে ৪০০ পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে। আটককৃত ব্যক্তি পুঠিয়া থানার গাইনপাড়ার শফিউলৱাহ’র ছেলে কুরবান আলী (২৭)। শিরোইল বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। এছাড়াও মহানগরীর থানা ও ডিবি পুলিশ বিভিন্নস’ানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৭ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৪ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। এরমধ্যে ২০ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতদের বির্বদ্ধে আইনগত ব্যবস’া নেয়া হয়েছে।