স্টাফ রিপোর্টার: ‘জনস্বার্থে’ রাজশাহী দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেবকে বদলি করা হয়েছে। রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গতকাল বুধবার সকালে জেলার পুলিশ সুপার (এসপি) শহীদুলস্নাহ ওসি মোতালেবকে বদলি করেছেন। তাকে এসপির কার্যালয়েই বদলি করা হয়েছে। ওসি মোতালেব গতকাল দুপুরেই এসপির কার্যালয়ে যোগদান করেছেন। ‘জনস্বার্থে’ তাকে বদলি করা হয়েছে বলেও জানান জেলা পুলিশের এ মুখপাত্র।
উলেস্নখ্য, রাজশাহীর দুর্গাপুরের মহিপাড়া এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী সোহেল রানা সম্প্রতি দেশে ফেরেন। এরপর তিনি তার স্ত্রী শিমু ইয়াসমিন লিপিকে পেটে লাথি দিয়ে তার গর্ভপাত ঘটান। এ ঘটনায় লিপি মামলা করতে গেলে ওসি মোতালেব তা নেননি। বরং নির্যাতিত লিপি এবং তার পরিবারের সদস্যদেরকে বিষয়টি মীমাংসা করে নিতে চাপ সৃষ্টি করেন ।
এছাড়া ওসির বিরম্নদ্ধে ‘উৎকোচ’ নিয়ে সোহেলকে দেশ ছাড়তে সহযোগিতা করার অভিযোগ ওঠে। সম্প্রতি ওসি মোতালেবের বিরম্নদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিদের সাথে গোপন বৈঠক করারও অভিযোগ ওঠে। এসব বিষয় নিয়ে দৈনিক সোনালী সংবাদে সংবাদ প্রকাশিত হয়।