স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নানা আয়োজনে পালিত হয়েছে দেশের প্রথম টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা’র ২৩ বর্ষে পদার্পণ অনুষ্ঠান। গতকাল সোমবার প্রতিষ্ঠা বার্ষিকী উপলৰে মহানগরীর একটি রেস্তো-রাঁয় কেক কেটে বর্ষ বরণ অনুষ্ঠানের সূচনা করা হয়।
এ উপলৰে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার, ভারতের সহকারি হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি, রাজশাহী শিৰা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মকবুল হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিৰক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আযম শান্তনু ও অধ্যাপক হাসানাত আলী বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপসি’ত ছিলেন, সাংবাদিক কল্যাণ সমিতির চেয়ারম্যান ও দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক মো: লিয়াকত আলী, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, জাসদ রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক আব্দুলৱাহিল মাসুদ আল শিবলী, সঙ্গীতজ্ঞ ওস্তাদ কাজী মন্টু, সাংবাদিক তবিবুর রহমান মাসুম, পরিতোষ চৌধুরী আদিত্য প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, এটিএন বাংলা’র সাংবাদিক সুজাউদ্দিন ছোটন।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অন্যদের মধ্যে সঙ্গীত পরিবেশন করেন বেতার ও টেলিভিশনের শিল্পী আলমগীর হোসেন, সাথী ও সুমনা।