সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার উলস্ন্লাপাড়া উপজেলার সলপে ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষে বর ও কনেসহ ৯ জন নিহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, সোমবার সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রাম থেকে একটি মাইক্রোবাস বরযাত্রী নিয়ে উলস্ন্লাপাড়ার চর ঘাটিনা গ্রামে গিয়েছিল। বিয়ে শেষ করে কনে নিয়ে বাড়ি ফেরার পথে সন্ধ্যে পৌনে ৭টার দিকে মাইক্রোবাসটি উলস্নাপাড়া-ঢাকা রেলপথের সলপ অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এঙপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে মাইক্রবাসটি ট্রেনের ইঞ্জিনের সংগে আটকে প্রায় ২ কিলোমিটার দূরে গিয়ে পড়ে। এ সময় ট্রেনের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রীর সকলেই নিহত হন। পরে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
উলস্ন্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক আহমেদ ও সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতদের লাশ ময়না তদনেত্মর জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে চলে যায়।