স্টাফ রির্পোটার : রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির সাবেক সদস্য আব্দুস সালাম মুন্সীর মৃত্যুতে গতকাল রোববার রাজশাহী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমের সভাপতিত্বে তার এজলাস কৰে ফুলকোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়।
রেফারেন্সে মরহুম অ্যাডভোকেট সালাম মুন্সীর কর্মময় জীবনের ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন বার সমিতির সভাপতি আলহাজ লোকমান আলী এবং জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম। মরহুমের আত্মার শান্তি কামনা করে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করে মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী রেজাউল করিম। এতে বারের সাধারণ সম্পাদক একরামুল হকসহ বিভিন্ন আদালতের বিচারক এবং আইনজীবীগণ উপসি’ত ছিলেন।
পরে ১নং বার ভবনের হল র্বমে সমিতির সভাপতি লোকমান আলীর সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয়। সভায় মরহুমের কর্মময় জীবনের ওপর আলোচনা করেন বারের সাধারণ সম্পাদক একরামুল হক, বাংলাদেশ বার কাউন্সিল সদস্য মোঃ ইয়াহিয়া, বার সমিতির সহ-সভাপতি এন্তাজুল হক বাবু, অ্যাড. এএনএম মোতাসিম বিল্লাহ বার সমিতির প্রেস অ্যান্ড ইনফরমেশন সম্পাদক জালাল উদ্দিন এবং সারওয়ার জাহান তুহিন প্রমুখ আইনজীবী। সভায় শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন অ্যাড. সারোয়ার জাহান তুহিন। সভাটি সঞ্চালন করেন বারের যুগ্ম সম্পাদক সাজেমান আলী ।
উলেৱখ্য, অ্যাডভোকেট আব্দুস সালাম মুন্সী গত ১৩ জুলাই সকাল ৬.১০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।