সোনালী ডেস্ক: সিরাজগঞ্জ ও বগুড়ার শাহজানপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।
সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন অনত্মত ৩ জন। বঙ্গবন্ধু পশ্চিম থানার অফিসার ইনচার্জ শহিদ আলম জানান, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাগাতী সীমানত্ম বাজার নামক স্থানে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিঙাভ্যানকে চাপা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী ভদ্রঘাট গ্রামের আন্না বেগম (৪০) নিহত হন। আহত হন ভ্যানচালকসহ আরো ২ জন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পর কাভার্ডভ্যানচালক পালিয়ে যায়।
বগুড়া প্রতিনিধি জানান, নাতির বিয়েতে তার সঙ্গে কনের বাড়ি যাচ্ছিলেন দাদা স্বপন চন্দ্র মালি (৫৫)। মহাসড়ক পার হতে গিয়ে দ্রম্নতগামী একটি ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন তিনি। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্বপন চন্দ্র মালি উপজেলার খরনা ইউনিয়নের টেংগামাগুর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে।
স্থানীয়রা জানান, শাজাহানপুরের ডুমুর গ্রাম থেকে একটি বাসযোগে বরসহ তার সঙ্গীরা ধুনট উপজেলায় কনের বাড়িতে যাচ্ছিলেন। সেই বাসে বরের দাদা স্বপন চন্দ্র মালিও ছিলেন। বাসটি গ্যাস নেয়ার জন্য মহাসড়কের পাশে সাজাপুর এলাকায় একটি সিএনজি স্টেশনে থামায়। এই ফাঁকে বরের দাদা স্বপন চন্দ্র মালি প্রকৃতির ডাকে সাড়া দিতে মহাসড়কের অপর পাশে চলে যান। এরপর মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। তখনই বর ও যাত্রীরা স্বপনের লাশ নিয়ে বাড়ি ফিরে যায়।
রাতে শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, দুর্ঘটনার পর দ্রম্নত পালিয়ে যাওয়ার কারণে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহত ব্যক্তির লাশ পরিবারের সদস্যদের কাছে হসত্মানত্মর করা হয়েছে।