স্পোর্টস ডেস্ক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে গতকাল শনিবার এ আর স্মৃতি সংসদ ও আনার স্মৃতি সংসদের মধ্যেকার খেলা ৬-৬ গোলে ড্র হয়েছে।
ডিউকের হ্যাট্রিকের সুবাদে এ আর স্মৃতি সংসদ ৬টি গোল করে। এ আর স্মৃতি সংসদের পৰে ডিউক ৩টি, উজ্জল রহিদুল ইসলাম ও তিতাস ১টি করে গোল করেন। এদিকে আনার স্মৃতি সংসদের মো: জামিল ৬টি গোল করে ডবল হ্যাট্রিক করেছেন। ফলে খেলাটি ৬-৬ গোলে ড্র হয়।
এদিকে ক’গ্র্বপ থেকে ভাই ভাই স্পোর্টিং ক্লাব ৫ পয়েন্ট পেয়ে গোল এ্যাভারেজে গ্র্বপ চ্যাম্পিয়ন ও সবজিপাড়া স্পোর্টিং ক্লাব রানার আপ হয়েছে। খ’গ্র্বপ থেকে কিশোর ফুটবল একাডেমী ৯ পয়েন্ট পেয়ে গ্র্বপ চ্যাম্পিয়ন ও গোদাগাড়ী আবাহনী ফুটবল একাডেমী ৬ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে। গ’গ্র্বপ থেকে রাজশাহী ফুটবল ট্রের্নিং সেন্টার ১০ পয়েন্ট পেয়ে গ্র্বপ চ্যাম্পিয়ন ও রানার আপ হয়েছে আরামবাগ ক্রীড়া চক্র। ঘ’গ্র্বপ থেকে এ আর স্মৃতি সংসদ ৫ পয়েন্ট পেয়ে গ্র্বপ চ্যাম্পিয়ন ও আনার স্মৃতি সংসদ ৪ পয়েন্ট পেয়ে রানার আপ হয়ে কোয়াটার ফাইনালে উঠে।
আজ রোববার খেলার বিরতী। আগামীকাল সোমবার থেকে কোয়াটার ফাইনালের খেলা শুর্ব হবে। সোমবার ক’ গ্র্বপ চ্যাম্পিয়ন,-গ’গ্র্বপ রানারআপ। খ’ গ্র্বপ চ্যাম্পিয়ন – ঘ’গ্র্বপ রানার আপ দল অংশ নেবে।