সোনালী ডেস্ক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বগুড়া জেলা শাখার নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন করেছেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। গতকাল শুক্রবার সকালে ফিতা কেটে সাতমাথা প্রজাবাহিনী প্রেস লেন-এ নির্মিত এই কার্যালয়ের উদ্বোধন করেন তিনি।
উদ্বোধন শেষে জেলা কমিটির উদ্যোগে একটি আলোচনা সভায় অংশ নেন তিনি। সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচার, জেল হত্যার বিচার, যুদ্ধাপরাধের বিচার, দশ ট্রাক অস্ত্র মামলার বিচার ও সর্বশেষ একুশে আগস্ট গ্রেনেড হামলার বিচার জাতিকে অনেকাংশে কলঙ্কমুক্ত করেছে।
তিনি আরও বলেন, ঘুষ ছাড়া চাকরি পাওয়া দুষ্কর। দুর্নীতি এখন সর্বগ্রাসী। ক্ষমতার দাপট, দখলবাজী, টেন্ডারবাজী, সন্ত্রাস ও ধর্ষণ এ সময়ের সকল অর্জনকে মস্নান করে দিচ্ছে। সামপ্রদায়িক মানসিকতার বিসত্মার ঘটছে। বিসর্জন দেওয়া হচ্ছে সকল প্রকার আদর্শবাদ, নীতি ও নৈতিকতা। তরম্নণরা আকৃষ্ট হচ্ছে মাদক ও জঙ্গিবাদে। ধর্মকে ব্যবহার করে কিছু অসাধু ব্যক্তি শিশু নির্যাতন ও ধর্ষণের মতো জঘন্যতম কাজে লিপ্ত। উন্নয়নের ধারাবাহিকতাকে এগিয়ে নিতে এইসব বিষয়ে জাতীয় সংসদ ও সরকারকে আশু ব্যবস্থা গ্রহণ করতে হবে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন কমরেড আব্দুর রউফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য মাহামুদুল হাসান মানিক। অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য সালেহা সুলতানা, বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম, জেলা সদস্য জীব-উন নাহার, আব্দুল জলিল, শহিদুল ইসলাম, সিদ্দিক হোসেন, ভোলা মীর, এনামুল হক বাবলু, যুবনেতা আবুল কালাম, গোলাম রাব্বানী মুকুল প্রমুখ।