সোনালী ডেস্ক: রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ ও হযরত শাহমখদুম বিমানবন্দরকে আনত্মর্জাতিক মানে উন্নীতকরণের লড়্গ্যকে সামনে নিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মহিবুল হকের সাথে সাড়্গাৎ ও বৈঠক করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রম্নজ্জামান লিটন।
গতকাল বৃহস্পতিবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের দপ্তরে বৈঠককালে পাঁচ তারকা হোটেল নির্মাণ ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল নির্মাণের সিদ্ধানত্ম গ্রহণ করা হয়।
এ ব্যাপারে মেয়র জানান, রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ অত্যনত্ম প্রয়োজন। এ ব্যাপারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের সাথে আলাপ হয়েছে। আলাপকালে তিনি জানিয়েছেন, রাজশাহী পর্যটন মোটেলের ভবন ভেঙে সেখানে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ করা হবে। ইতোমধ্যে ডিজাইন প্রণয়ন করা হয়েছে, যা দ্রম্নতই পিইসি এবং একনেক এর অনুমোদন নিয়ে কাজ আরাম্ভ হবে।
এছাড়া বৈঠকে অদূর ভবিষ্যতে হযরত শাহমখদুম বিমানবন্দরকে আনত্মর্জাতিক মানে উন্নীতকরণের লড়্গ্যে দ্রম্নতই নতুন একটি দ্বিতল টার্মিনাল ভবন নির্মাণ এবং রানওয়ে সম্প্রসারণেরও সিদ্ধানত্ম হয়।