প্রেস বিজ্ঞপ্তি : লাফ্‌স গ্যাস পবিত্র মাহে রমজান মাস থেকে শুর্ব করে দেশজুড়ে বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালো খাবারের আয়োজন করেছে।
লাফ্‌স গ্যাস বাংলাদেশ তাঁদের সামাজিক দায়বদ্ধতা থেকে সাধারণ মানুষ ও সুবিধাবঞ্চিতদের জন্য এ বছর দেশের বিভিন্ন স’ানে এই আয়োজন করে। সারাদেশে মোট ৪০টি স’ানে এ আয়োজন করা হয়। কেউ যেন অনাহারে না থাকে, এমন প্রয়াসেই এ আয়োজন করে লাফ্‌স গ্যাস। ৰণিকের জন্য হলেও সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়ে তুলতে লাফ্‌স গ্যাসের এ উদ্যোগ।
এশিয়া মহাদেশের এলপিজি সরব-রাহকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে লাফ্‌স গ্যাস অন্যতম। পরিবেশ ও মানুষেল দৈনন্দিন জীবনযাত্রার প্রতি দায়বদ্ধতা থেকে লাফ্‌স গ্যাস সবসময়ই আন্ত-র্জাতিক মান বজায় রেখে নিরাপদ এলপিজি সিলিন্ডার সরবরাহ করে থাকে। দেশব্যাপী শক্তিশালী ডিস্ট্রি-বিউশন চ্যানেলের মাধ্যমে মোংলা বন্দরে অবসি’ত নিজস্ব টার্মিনাল থেকে সারাদেশে সবচেয়ে নিরাপদ এলপিজি সিলিন্ডার সরবরাহ করে দেশের বাজারে দৃঢ় অবস’ান তৈরি করেছে লাফ্‌স গ্যাস বাংলাদেশ।
যে কোন যোগাযোগের জন্যে- ডিএন্ডডি মার্কেটিং, ফায়সাল রহমান, ভধরংধষ@ফহফনফ.পড়স <সধরষঃড়:ভধরংধষ@ফহফনফ.পড়স>, ৭১১৫৫৯৯৯০, লাফ্‌স গ্যাস, তওসিফ ইসলাম, ঃধংিরভ.রংষধস@ষধঁমভংমধং.পড়স.নফ <সধরষঃড়:ঃধংিরভ.রংষধস@ষধঁমভংমধং.পড়স.নফ>, ১৭৭৭৭৩৫১০৪।
দেশজুড়ে সুবিধাবঞ্চিত শিশুদের