হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে বিতরণ করছে যুবমৈত্রী-ছাত্রমৈত্রী

সোনালী ডেস্ক: করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে বিতরণের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছে বাংলাদেশ যুবমৈত্রী ও ছাত্রমৈত্রী। রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় অবস্থিত বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ‘পার্টি স্কুল’ কার্যালয়ে ল্যাব স্থাপন করে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুতের কাজ চলছে। প্রস্তুতের পর হ্যান্ড স্যানিটাইজার বিতরণও শুরু হয়েছে।
গতকাল রোববার সকালে স্কাইপের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি। পরে দুপুরে পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা হ্যান্ড স্যানিট্যাইজার প্রস্তুতকরণ ও বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন।
এ সময় পার্টির কেন্দ্রীয় সদস্য এবং রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুও উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা দিপংকর সাহা দীপু, সাবেক যুবনেতা মোস্তফা আলমগীর রতন, যুবনেতা সাব্বাহ আলী খান কলিন্স, তৌহিদুর রহমান, মুতাসিম বিল্লাহ সানী, কায়সার আলম,তাপস দাস, কাজী মাহমুদুল হক সেনা, মিজানুর রহমান, সুমন, ডালিম ছাত্রনেতা ফারুক আহমেদ রুবেল, কাজী আবদুল মোতালেব জুয়েল, অতুলন দাস আলো, তানভিন আহমেদ, ইয়াতুন্নেসা রুমা প্রমুখ। যুবমৈত্রী ও ছাত্রমৈত্রীর এই কার্যক্রম অব্যাহত থাকবে। ঢাকা ও রাজশাহীসহ সারাদেশেই এই কার্যক্রম চলবে।

শর্টলিংকঃ