হেরোইনসহ গোদাগাড়ীর কৃষকলীগ নেতা গ্রেপ্তার


স্টাফ রিপোর্টার: হেরোইনসহ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এক কৃষকলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার সঙ্গে এক নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। দুজনের কাছে পাওয়া গেছে ৫০ গ্রাম হেরোইন।

গ্রেপ্তার দুজন হলেন- গোদাগাড়ীর কামিরপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রুহুল আমিন (৩৫) ও সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাটিকুমরুল বাজার এলাকার আসিফ হোসেনের স্ত্রী রোজিনা খাতুন (২০)। গ্রেপ্তার রুহুল আমিন গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক।

সোমবার বিকালে রাজশাহী মহানগরীর শিরোইল এলাকায় ঢাকা বাস স্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কৃষকলীগ নেতা রুহুলের কাছে ৪০ গ্রাম হেরোইন ছিল। আর তার সঙ্গে থাকা রোজিনার কাছে ছিল ১০ গ্রাম। তারা বাস স্ট্যান্ডে গাড়িতে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ নিয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, গ্রেপ্তার কৃষক লীগ নেতা দীর্ঘ দিন ধরেই মাদকের কারবার চালিয়ে আসছিলেন। এলাকায় নানা রকম সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত তিনি। তার হাতে স্থানীয় সরকারি কর্মকর্তারাও লাঞ্ছিত হয়েছেন। এলাকার মানুষ এই কৃষকলীগ নেতার অত্যাচারে তটস্থ থাকতেন।

এ বিষয়ে কথা বলতে দেওপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম ও উপজেলা কৃষকলীগের সভাপতি আল-মামুনের সঙ্গে কথা বলতে রাতে তাদের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাদের দুজনেরই মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

সোনালী/আরআর

শর্টলিংকঃ