হাসপাতালে কেন ভর্তি ছিলেন আলিয়া?

অনলাইন ডেস্ক: ভারতের প্রশংসিত পরিচালক সঞ্জয়লীলা বানসালির পরবর্তী সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। পুরোদমে চলছে সিনেমাটির শুটিং। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

কিন্তু হঠাৎ শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন এ অভিনেত্রী। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত রোববার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, গত সপ্তাহে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার শুটিং শুরু করেছেন আলিয়া ভাট। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। এজন্য গত (১৭ জানুয়ারি) মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

যদিও সারাদিন বিশ্রাম নেয়ার পর হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। আলিয়া ভাট খুবই পেশাদার মানুষ। প্রতিশ্রুতি অনুযায়ী শারীরিক দুর্বল হওয়া সত্ত্বেও সোমবার (১৮ জানুয়ারি) সিনেমার শুটিং সেটে আবারও যোগ দেন তিনি।

এদিকে শোনা গিয়েছিল, পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার বাগদান সম্পন্ন হবে। যদিও শেষ পর্যন্ত বাগদান হয়নি তাদের। বাগদান না হওয়ার খবরটি ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রণবীর কাপুরের কাকা রণধীর কাপুর।

সোনালী/জেআর

শর্টলিংকঃ