হকি টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ/ বাংলাদেশের কাছে ওমান পরাজিত

স্পোর্টস ডেস্ক: ওয়ালটন বাংলাদেশ-ওমান অনূর্ধ্ব-২১ হকি টেস্ট সিরিজ-২০১৯ এর তৃতীয় ম্যাচে গতকাল শুক্রবার ২-০ গোলে ওমানকে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ের ফলে সিরিজেও ২-০ ব্যাবধানে এগিয়ে গেলো বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দল।
আগের ম্যাচে বাংলাদেশকে ২-২ গোলে রুখে দেওয়া ওমান তৃতীয় ম্যাচেও নিজেদের রক্ষণ সুরক্ষিত রাখার চেষ্টা করে। কিন্তু ৯ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে স্বাগতিকদের লিড এনে দেন আশরাফুল ইসলাম। তৃতীয় কোয়ার্টারে আরেকটি পেনাল্টি কর্ণার থেকে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিলেন আশরাফুল। কিন্তু তার স্ট্রোক সাইড বারে লেগে ফিরে।
বিপরীতে বাংলাদেশের সীমানায় ওমান বেশ কিছু পরিকল্পনাহীন আক্রমণ চালায়। তবে ৫৩ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে ব্যবধান ২-০ করেন সাইফুল আলম শিশির।
আগামীকাল শনিবার বাংলাদেশ ও ওমান দলের মধ্যকার চতুর্থ ম্যাচ দেখতে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামাস সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি। প্রধান অতিথি হিসেবে ম্যাচের আগে দু দলের মাঝে স্মারক উপহার দিবেন তিনি।
ম্যাচটি সরাসরি স¤প্রচার করবে এটিএন বাংলা। এছাড়াও ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করবে স্পোর্টস লাইফ টিভি।
এই সিরিজে বাংলাদেশ ও ওমান অনূর্ধ্ব-২১ হকি দল ৫টি ম্যাচ খেলবে। সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে।
শনিবারের পর রোববার ও সোমবার থাকবে। মঙ্গলবার বিকাল ৪টায় সিরিজের শেষ ম্যাচে লড়বে বাংলাদেশ-ওমান। ১৬ অক্টোবর বাংলাদেশ ছাড়বে ওমান দল।

শর্টলিংকঃ