স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত রাজশাহী বিভাগীয় কমিশনার

  • 2.4K
    Shares


স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার (৫৪) স্বপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (২০ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় বিভাগীয় কমিশনার ছাড়াও তার স্ত্রী নাসরিন খোন্দকার (৪৫) এবং ছেলে তানজিম মাহাতাবের (১৭) করোনা শনাক্ত হয়েছে।

বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার একজন আত্মীয় করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার করোনা সংক্রমণ ধরা পড়ার আগে তিনি বাসায় এসেছিলেন। তার সঙ্গে মিশেছিলেন। তাই সন্দেহ থেকেই স্বপরিবারে নমুনা দেন। এতে রিপোর্ট পজিটিভ এসেছে।

বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার বলেন, আমরা সবাই সরকারি বাসায় আছি। শারীরিকভাবে সবাই ভাল আছি। কারও কোন সমস্যা নেই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

রামেকের ল্যাবে সোমবার মোট ৯৪ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রামেকের উপাধ্যক্ষ এবং মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বুলবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে ৫২ জনের বাড়ি রাজশাহী। আর ৩৮ জনের বাড়ি নাটোর। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের ২ জন, পাবনার ২ জন এবং যশোরের এক ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে।

নতুন শনাক্ত এসব কোভিড-১৯ রোগীর বিষয়ে সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জনদের জানানো হয়েছে বলেও জানান রামেকের করোনা ল্যাবের সমন্বয়ক অধ্যাপক ডা. বুলবুল হাসান।

 

সোনালী/আরআর

শর্টলিংকঃ