স্টেডিয়াম জিমনেশিয়ামে অবৈধ বিদ্যুৎ সংযোগ!

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের জিমনেশিয়ামে নেয়া হয়েছিল অবৈধ বিদ্যুৎ সংযোগ। মিটার ছাড়াই সেখানে বিদ্যুৎ ব্যবহার করা হচ্ছিল। নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) অভিযানে এই অবৈধ বিদ্যুৎ সংযোগ ধরা পড়েছে। এ নিয়ে বিদ্যুৎ আদালতে মামলা হয়েছে।
নেসকোর রাজশাহীর সহকারী প্রকৌশলী অসিত পোদ্দার বাদি হয়ে গত শনিবার বিকালে এই মামলা করেছেন। মামলায় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডীকে আসামি করা হয়েছে। সহকারী প্রকৌশলী অসিত পোদ্দার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অবৈধ সংযোগ বিচ্ছিন্নও করা হয়েছে।
প্রকৌশলী অসিত পোদ্দার বলেন, সঞ্চালন লাইন থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে স্টেডিয়ামের জিমনেশিয়ামে দীর্ঘ দিন ধরেই ব্যবহার করা হচ্ছিল। রাজশাহীর বিদ্যুৎ আদালতের নেতৃত্বে তারা গত শনিবার স্টেডিয়ামে অভিযান পরিচালনা করেন। এ সময় মিটারবিহীন ওই সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে এ নিয়ে মামলা করা হয়।
তিনি জানান, আদালত মামলাটি গ্রহণ করে সমন জারি করেছেন। নির্ধারিত দিনে মামলার আসামি প্যাডিকে বিদ্যুৎ আদালতে উপস্থিত হতে হবে। তিনি হাজির না হলে আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করবেন।
এ বিষয়ে কথা বলতে গতকাল রোববার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাসিউস সামস প্যাডিকে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি। তাই এ ব্যাপারে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

শর্টলিংকঃ