- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

সুশান্তর বান্ধবীকে অপদস্থ না করার আহ্বান ইরফানের স্ত্রীর

অনলাইন ডেস্ক: অভিনেত্রী রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ালেন প্রয়াত ইরফান খানের স্ত্রী চিত্রনাট্য সুতপা সিকদার। সোশ্যাল মিডিয়া তিনি সুশান্ত সিং রাজপুতের বান্ধবীকে অপদস্থ না করার আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়া পোস্টে সুতপা প্রশ্ন তুলেছেন, “কেন এত ক্রোধ, কেন এত অশান্তি বলিউডে? সুশান্তকে সামনে রেখে আমরা নিজেরা কেন লড়ে মরছি!” অবশ্য এর আগে আরেকটি পোস্ট মুছে দেন সুতপা।

সুশান্তর আত্মহত্যার রহস্য ভেদ করতে এক দিকে প্রশাসন তদন্তে নেমেছে। অন্য দিকে বলিউড-সহ ভক্তরা দুই শিবিরে ভাগ হয়ে নিজেদের মত প্রতিষ্ঠায় ব্যস্ত।

মাস খানেক আগে তিনি হারিয়েছেন স্বামী-অভিনেতা ইরফান খানকে। সেই শোক ভোলার আগেই বলিউডের এই চেহারা দেখে সুতপার বিস্ময়, এটা কেন হবে?

একই সঙ্গে প্রথম পোস্ট ডিলিট করার কারণ হিসেবে জানিয়েছেন, তিনি কিছু চিকিৎসা সংক্রান্ত কথা বলে ফেলেছিলেন। যা করা তার ঠিক হয়নি। তাই পোস্ট মুছেছেন। তারপরেই তিনি আঙুল তুলেছেন অভিনেতার মৃত্যুর পর, অর্থাৎ ১৫ জুন থেকে শুরু হওয়া বলিউডের এই ঝগড়াঝাঁটির দিকে।

সোশ্যাল মিডিয়ার বাসিন্দা ও বলিউডকে এক হাত নেওয়ার পর সুতপা মুখ খুলেছেন সুশান্তের প্রেমিকা রিয়ার হয়েও, “মেয়েটা কীভাবে ট্রোল হচ্ছে দুনিয়ার কাছে। ওরও কি কষ্ট হচ্ছে না! কেউ সেটা বুঝতেই চাইছেন না। এভাবে রিয়াকে অপদস্থ করা ঠিক নয়। ওর সঙ্গে সুশান্তের সম্পর্ক কোন অবস্থায় ছিল বা কোন পর্যায়ে পৌঁছেছিল না জেনেই কেন এত কথা! মাঝখান থেকে মেয়েটার জীবন বিষিয়ে গেল।”

পরে অবশ্য ছেলে বাবলির পোস্ট সমর্থন করেন সুতপা। বলেন, “হিন্দি ছবির দুনিয়ায় এমন প্রতিভা (সুশান্ত) সত্যিই বিরল যে কোয়ান্টাম ফিজিক্স বোঝে, কবিতা পড়ে, জৈব চাষ সমর্থন করে, বাচ্চাদের নাসায় পাঠাতে চায়, জ্যোতির্বিদ্যায় গভীর অনুরাগী, দরকারে হাত খুলে দান করে এবং যোগ আর অধ্যাত্মবাদেও সমান আগ্রহী।”

সোনালী/এমই