সুবিধাবঞ্চিতদের ঈদ উপহার দিল যুবমৈত্রী

  • 6
    Shares

অনলাইন ডেস্ক: বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে ঢাকায় যুবমৈত্রীর কেন্দ্রীয় কার্যালয় চত্বরে- মহানগর উত্তর ও দক্ষিণের অবস্থানরত সুবিধাবঞ্চিত সংগঠনের সক্রিয় নেতৃবৃন্দের ইউনিটের প্রতিনিধিদের হাতে প্রায় দুই শতাধিক প্যাকেট ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার প্রদানকালে নেতৃবৃন্দ বলেন, বর্তমান করোনাকালে সরকার যেভাবে করোনা মোকাবিলা ও খাদ্য সরবরাহের প্রচেষ্টা চালাচ্ছেন যা যথেষ্ট হলেও সম্পূর্ণ নয়। এটাও সত্য শুধু সরকারের একার পক্ষেই এই মহামারি মোকাবিলা করা সম্ভব নয়। কিন্তু আমরা লক্ষ্য করছি, শাসক দল তৃণমূল থেকে উচ্চতর আমলাতান্ত্রিকতার মধ্যদিয়ে এই পরিস্থিতির হাত থেকে মুক্তি পেতে চায়।

জনগণের সংকট জনগণকে নিয়ে মোকাবিলা করাই হচ্ছে রাজনৈতিক দলের প্রধান কাজ। সেই কাজ থেকে সরে এসে আমলা নির্ভরতা আমাদের কোথায় নিয়ে দাঁড়াবে তা এখনই ভাবতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, সহ-সভাপতি মাহবুব আলম চৌধুরী জনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, প্রচার সম্পাদক এম এম মিলটন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক আশা মনি প্রমুখ।

সোনালী সংবাদ/আর.আর

শর্টলিংকঃ