সাধারণে অসাধারণ প্রধানমন্ত্রী

  • 26
    Shares

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি ছবি হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শনিবার বিকেলে থেকেই আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দুটি শেয়ার করছেন।

অনেকেই ক্যাপশনে লিখেছেন, ‘সাধারণে অসাধারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’।

একটি ছবিতে দেখা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি লেকের ধারে দাড়িয়ে ছিপ দিয়ে ধরা মাছ বড়শি থেকে ছাড়াতে উদ্ধত হয়েছে। পেছনেই লেকের ধারে একটি মোড়া পাতা রয়েছে। আর লেকে আরো একাধিক ছিপ মাছ শিকারের জন্য পানিতে ফেলা হয়েছে।

ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ মো. আরিফ হোসেন ছবি দুটি শেয়ার করে লিখেছেন, ‘একজন পরিপূর্ণ মানুষের নাম শেখ হাসিনা’।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক বিপ্লব খান ছবি দুটি শেয়ার করে লিখেছেন, ‘আমাদের সাধারণের মাঝে অসাধারণ বিশ্বনেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

ছাত্রলীগের সাবেক সমাজ সেবা বিষয়ক সম্পাদক রানা হামিদ ছটি দুটি নিজ টাইম লাইনে শেয়ার করে লিখেছেন, ‘সাধারণেই অসাধারণ তিনি’। ছাত্রলীগের সাবেক দপ্তর বিষয়ক উপ-সম্পাদক শেখ নকিবুল ইসলাম সুমন ছবি দুটি শেয়ার করে লিখেছেন, ‘তিনিও মানুষ, তারও শখ আহ্লাদ আছে অবসরে…’

অপর একটি ছবিতে দেখা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোযোগ দিয়ে কোন কিছু সেলাই করছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একাধিক কর্মকর্তা জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঝে মাঝে বড়শি দিয়ে মাছ শিকার করেন। এছাড়া সময় পেলে সেলাইয়ের পাশাপাশি রান্নাবান্নাও করেন।

সোনালী/এমই

শর্টলিংকঃ