সাংবাদিক মাসুমের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক


স্টাফ রিপোর্টার: রাজশাহীর দৈনিক সোনালী সংবাদের চিফ রির্পোটার, বাংলাদেশ বেতার রাজশাহীর জেলা প্রতিনিধি ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুম মাসুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

যেসব সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন তারা হলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা, মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার হুমায়ুন কবির, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।

ক্যাব রাজশাহীর সভাপতি কাজী গিয়াস, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মামুন, গণশিল্পী সংস্থার সভাপতি তৈয়বুর রহমান, পবা উপজেলা কনজুমারস কমিটির সভাপতি কাজী নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খান ও ক্যাব প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর মিজানুর রহমান।

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি সালমান শাকিল ও সাধারণ সম্পাদক বেলাল হোসাইন বিপ্ল¬ব, লফস-এর নির্বাহী পরিচালক ও সাবেক নারী কমিশনার শাহানাজ পারভীন, পিপলস সার্ক লিংক ফোরাম-বিডি সভাপতি মুস্তাফিজুর রহমান খান।

তানোর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের তানোর প্রতিনিধি সাইদ সাজু ও সাধারণ সম্পাদক টিপু সুলতান প্রমুখ, তানোর রিপোর্টার্স ক্লাবের সভাপতি অসিম কুমার সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

সোনালী/এমই

শর্টলিংকঃ