সরকারি দপ্তরে সেবা প্রদানে দুর্নীতি হলে কঠোর ব্যবস’া -দুদক সচিব

গোদাগাড়ী প্রতিনিধি: দুর্নীতি দমন কমিশন সচিব দিলোয়ার বখ্‌ত বলেছেন, সরকারি দপ্তরে সেবা প্রদানে দুর্নীতি, অনিয়ম ও হয়রানি করা হলে কঠোর ব্যবস’া নেয়া হবে। ছোট দুর্নীতি থেকে বড় দুর্নীতি হয়। তাই প্রথমেই ছোট ছোট দুর্নীতি প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে। দুর্নীতি দমন কমিশন শক্তিশালী ও স্বাধীন প্রতিষ্ঠান। কেউ দুর্নীতি করে পার পাবে না। উন্নত রাষ্ট্র গড়তে দুর্নীতির বির্বদ্ধে সকলকে সোচ্চার হতে হবে।
গতকাল মঙ্গলবার গোদাগাড়ী উপজেলা পরিষদ হলর্বমে সরকারি দপ্তরের সেবা সংক্রান্ত গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে দুদক সচিব এ কথাগুলি বলেন। রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হকের সভাপতিত্বে গণশুনানিতে বিশেষ অতিথি ছিলেন দুদকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোরসেদ আলম, রাজশাহী পুলিশ সুপার শহীদুলৱাহ, গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম সরকার, দুদকের জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবিয়ার রহমান, সাধারণ সম্পাদক এস এম তিতুমীর প্রমূখ।
গণশুনানিতে গোদাগাড়ী উপজেলা স্বাস’্য কমপেৱক্স, ৩১ শয্যা হাসপাতাল, উপজেলা ভূমি অফিস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়, সাব রেজিস্ট্রারের দপ্তর, প্রাথমিক শিৰা দপ্তর, মোহনপুর ইউনিয়ন পরিষদ, সড়ক ও জনপথ বিভাগ, সমাজসেবা অফিস ও গোদাগাড়ী পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সমস্যা ও অভিযোগ ওঠে। সাত কার্যদিবসে সমস্যা সমাধানের জন্য দপ্তরগুলির প্রধানকে নির্দেশ দেন দুদক সচিব।

শর্টলিংকঃ