সবাই মিলেই লড়াই চালিয়ে যাব: মাশরাফী

  • 34
    Shares

অনলাইন ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফী বিন মোর্ত্তজাকে নিয়ে আবারো গুজব ছড়াল। এবার কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফীর করোনা ‘নেগেটিভ’ হওয়ার খবর ছড়িয়ে পড়ে। যা ঠিক নয় উল্লেখ্য করে ফেইসবুকে স্ট্যাটাস দিতে বাধ্য হয়েছেন দেশের ক্রিকেটের সাবেক অধিনায়ক।

রবিবার বিকেলে দেওয়া স্ট্যাটাসে মাশরাফী জানিয়েছেন, তিনি এখনো দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করাননি। তবে শারীরিকভাবে ভালো আছেন জানিয়েছেন মাশরাফী। একই সঙ্গে বলেছেন, এই সংকটময় সময়ে সবাই মিলে লড়াই চালিয়ে যাওয়ার কথা।

ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী তার ফেইসবুক পেজে লিখেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনো পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।’

তিনি আরো লিখেন, ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।’

গত ২০ জুন করোনা টেস্টে পজিটিভ ফল আসে মাশরাফীর। পরে তার ভাই মোরসালিন বিন মোর্ত্তজাও করোনায় আক্রান্ত হন। মাশরাফীর করোনায় পজিটিভ হওয়ার পর গুজব ছড়িয়েছিল, তিনি আসন সংকটের কারণে হাসপাতালে ভর্তি হতে পারছেন না। তখনো ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিভ্রান্তি দূর করেছিলেন মাশরাফী।

বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায়…

Posted by Mashrafe Bin Mortaza on Sunday, 28 June 2020

সোনালী/এমই

শর্টলিংকঃ