‘সড়ক ২’ ছবির ট্রেলারে ‘ডিসলাইক’র বন্যা

  • 8
    Shares

অনলাইন ডেস্ক: মুক্তির অপেক্ষায় রয়েছে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’। এরমধ্যে ছবিটির পোস্টার মুক্তির পর আইনি বিপাকে জড়িয়েছিলেন পরিচালক। সুশান্ত ইস্যুতে এই ছবিটি বয়কটের ডাক দিয়েছিলেন নেটিজেনদের একাংশ। মুক্তির তারিখ ঘোষণার পরও তাদের সমালোচনার শেষ হয়নি।

বুধবার ট্রেলার মুক্তির পর সেই বিতর্ক যেন আরও বেশি করে মাথা চাড়া দিল। নেপথ্যের কারণ, প্রথমত ‘ভাট ক্যাম্পে’র প্রযোজনা এবং দ্বিতীয়ত ছবির মূল চরিত্রের দু’জনই ‘স্টারকিড’- আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। অতঃপর নেটজনতার সব ক্ষোভ গিয়ে জমা পড়ল ট্রেলারের উপর।

এমনকী, ইতিমধ্যে অনেকে তো মন্তব্য করতে শুরু করে দিয়েছেন যে ‘সড়ক ২’ সিনেমার জন্য হটস্টার অ্যাপটিকে নিজের ফোন থেকে জলাঞ্জলি দেবেন! তাঁদের দাবি, “ব্যান করা হোক হটস্টার!”

ট্রেলার মুক্তির ৩ ঘণ্টার মধ্যেই লাইকের থেকে ডিসলাইকের সংখ্যা ছাড়িয়েছে। তিন ঘণ্টায় ৪২ হাজার লাইক হলেও, ট্রেলারটিতে ডিসলাইক রয়েছে ২ লক্ষ ৪২ হাজারেরও বেশি। এক্ষেত্রে ছবির ক্যানসার আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্তের বর্তমান পরিস্থিতিও দর্শকদের আবেগ টানতে পারেনি। আজ অবধি মুক্তির আগে কোনও বলিউড ছবির ট্রেলারে দর্শকদের এমন প্রতিক্রিয়া দেখা যায়নি সম্ভবত!

গতকাল মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয় ভাটদের প্রযোজনা সংস্থা বিশেষ ফিল্মস-এর তরফে। নির্ধারিত দিনে রিলিজ না করার জন্য অবশ্য কম কটু কথা শুনতে হয়নি বলিউডের ‘ভাট ক্যাম্প’কে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ধেয়ে এসেছে কদর্য মন্তব্য। নেপোটিজম এবং সুশান্ত-রিয়া ইস্যুতে নেটজনতার রোষানলে পড়েই নাকি ভয় পেয়ে ট্রেলার রিলিজ করেননি পরিচালক মহেশ ভাট, মঙ্গলবার রাতে এমন বহু মন্তব্যেই ছেয়ে গিয়েছিল নেটদুনিয়া। ট্রেলার মুক্তির পর সেই ক্ষোভ বাড়ল, বই কমল না!

ছবিটিতে অভিনয়ে রয়েছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত, সঞ্জয় দত্ত, পুজা ভাট, মকরকন্দ দেশপাণ্ডে।

সোনালী/এমই

শর্টলিংকঃ