শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগকে আরও সুসংগঠিত করা হবে /ওবায়দুল কাদের

সোনালী ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুজিববর্ষ পালনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আরও গতিশীল ও সুসংগঠিত করা হবে। গতকাল সোমবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। সংগ্রাম করতে গিয়ে তিনি জীবনের অধিকাংশ সময় কারাগারে কাটিয়েছেন। আজ তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের মধ্যদিয়ে বাঙালি স্বাধীনতা সংগ্রামের জন্য ঐক্যবদ্ধ হয়েছিলেন। জাতি আজ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন। কাদের বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের পরেই দেশজুড়ে শুরু হয় অসহযোগ আন্দোলন। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। মুক্তিকামী মানুষের ¯েøাগানের নাম শেখ মুজিব। তিনি চিরন্তন-চিরঞ্জীব। বাঙালির প্রজন্ম থেকে প্রজন্মের মাঝে অবিনাশী চেতনার নাম শেখ মুজিব। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হৃদয়ের সব ভালোবাসা উজাড় করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের প্রতি আহবান জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন ও সাখাওয়াত হোসেন শফিক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজি নজিবুল্লাহ হিরু প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ