শিবগঞ্জ ও লালপুরে অস্ত্রসহ গ্রেপ্তার ২


সোনালী ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে রবিউল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ আটক করেছে। এসময় তার কাছ থেকে ২টি পিস্তুল, ২টি ওয়ান স্যুটারগান, ৩টি ম্যাগজিন, ৮ রাউন্ড পিস্তুলের গুলি উদ্ধার করা হয়। এদিকে নাটোরের লালপুরে পাঁচ রাউন্ড শর্টগানের গুলিসহ আব্দুল মান্নান নামের এক ব্যক্তিকে আটক করেছে লালপুর থানা পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো জানায়, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে রবিউল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ আটক করেছে। গত সোমবার রাত পৌনে ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি পিস্তুল, ২টি ওয়ান স্যুটারগান, ৩টি ম্যাগজিন, ৮ রাউন্ড পিস্তুলের গুলি উদ্ধার করা হয়। আটককৃত রবিউল ইসলাম জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার পিড়াশন মহল্লার আব্দুল রহমানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকার দরগাপাড়া গ্রামের জনৈক সাইদুল রহমানের আমবাগানে গত সোমবার রাত পৌনে ৭টার দিকে র‌্যাব সদস্যরা অভিযান চালানোর সময় একজনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে এবং পরবর্তীতে ধৃত ব্যক্তির হেফাজত হতে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

লালপুর (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের লালপুরে পাঁচ রাউন্ড শর্টগানের গুলিসহ আব্দুল মান্নান নামের এক ব্যক্তিকে আটক করেছে লালপুর থানা পুলিশ। আটক আব্দুল মান্নান উপজেলার বিলমাড়ীয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে বিলমাড়িয়ার কামারের মোড় এলাকায় অস্ত্র কেনা বেচার প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই ফজলুর রহমানের নেতৃত্বে অভিযান চালায় লালপুর থানা পুলিশ। এসময় মান্নানকে আটক করে তার দেহে তল্লাশি চালিয়ে পাঁচ রাউন্ড শটগানের গুলি উদ্ধার করে পুলিশ। থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে লালপুর থানায় একটি মামলা হয়েছে এবং আটক মান্নানকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালী/এমই

শর্টলিংকঃ