শিবগঞ্জে এক সাথে তিন সন্তানের জন্ম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: কোন ধরনের অস্ত্রোপাচার ছাড়াই সোনিয়া বেগম (২৪) নামে এক নারী জন্ম দিয়েছেন তিন সন্তান। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটির লাইফ কেয়ার হাসপাতালে এ তিন বাচ্চার জন্ম হয়।

সোনিয়া বেগম উপজেলার যুক্তরাধাকান্তপুর-বহালাবাড়ি গ্রামের হাসান আলীর স্ত্রী।

জানা গেছে, সোনিয়া বেগম প্রসব ব্যথা নিয়ে মঙ্গলবার সকাল ৯টায় লাইফ কেয়ার হাসপাতালে ভর্তি হন। তারপর সোনিয়া বেগমের অস্ত্রোপচার ছাড়াই নরমাল ডেলিভারিতে একে একে এক মেয়ে ও দুই ছেলের জন্ম দেয় । কিন্তু জন্ম দেয়ার আগেই একটি ছেলে সন্তানের মৃত্যু হয়। পরে জন্ম নেয়া দুই সন্তানকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয় চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে।

তবে মা ও দুই সন্তানের সবাই সুস্থ আছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

সোনিয়া বেগমের স্বামী হাসান আলী জানান, তিনি সোনিয়া বেগমকে ২০১৫ সালে বিয়ে করেন। এরপর ঘরে প্রথমে একটি ছেলে সন্তান জন্ম হয়। মেয়ে সন্তান না হওয়ায় মনের ভেতরে সামান্য কষ্ট অনুভব করতেন। এরপর হঠাৎ তার স্ত্রী গর্ভধারণ করেন।অবশেষে মঙ্গলবার এক সাথে তিন সন্তানের জন্ম হয়।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মেকাইল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন । সোনিয়ার স্বামী হাসান আলী বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি একজন রাজমিস্ত্রি। গত ২০১৭ সালে সড়ক দুর্ঘটনায় দুটি পা ভেঙে যাওয়া অতি কষ্টে জীবন যাপন করছেন তিনি।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ