শহীদ মিনারে ওয়ার্কার্স পার্টি ও সহযোগী সংগঠনের শ্রদ্ধা

  • 2
    Shares


স্টাফ রিপোর্টার: শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে প্রস্তাবিত রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ।

মহানগরীর প্রাণকেন্দ্র সোনাদিঘি সংলগ্ন পুরাতন সার্ভে ইনস্টিটিউট প্রাঙ্গনে অস্থায়ী এই শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। প্রথমে পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এই পুষ্পাঞ্জলি অর্পণ করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশিষ প্রামানিক দেবু, সাদরুল ইসলাম ও এন্তাজুল হক বাবু। এরপর মহানগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন নগর সম্পাদকমণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, এন্তাজুল হক বাবু, আবদুল মতিন, নাজমুল করিম অপু, নগর সদস্য সীতানাথ বণিক, অসিত পাল, আবদুল খালেক বকুল, শাহীনূর বেগম, সাঈদ চৌধুরী প্রমুখ।

পরে মহানগর যুবমৈত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। মহানগর সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল ও সহ-সভাপতি শামীম ইমতিয়াজের নেতৃত্বে এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। মহানগর ছাত্রমৈত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন সভাপতি ওহিদুর রহমান অহি ও সাংগঠনিক সম্পাদক বিজয় সরকারসহ অন্যান্য নেতাকর্মীরা। নারী মুক্তি সংসদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন নারীনেত্রী শাহীনূর বেগম, রুনা আক্তারসহ অন্যরা।

জাতীয় শ্রমিক ফেডারেশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক অসিত পালের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় সদস্য দিমান চক্রবর্তীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালী/আরআর

শর্টলিংকঃ