শহীদ জিয়াবুলের কবরে রাজশাহী নগর আ.লীগের শ্রদ্ধা


স্টাফ রিপোর্টার: নব্বইয়ের গণঅভ্যুত্থান ও স্বৈরাচারবিরোধী অন্দোলনে রাজশাহীতে শহীদ ছাত্রলীগকর্মী শহীদ জিয়াবুল হোসেনের ৩০তম মৃত্যুবার্ষিকীতে তার সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে নগরীর হেতেমখাঁ কবরস্থানে শহীদ জিয়াবুলের কবরে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর কবর জিয়ারত করেন নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, বদরুজ্জামান খায়ের, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, সদস্য হাবিবুর রহমান বাবু, মোশফিকুর রহমান হাসনাত, এনামুল হক কলিন্স, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ প্রমুখ।

এর আগে সকালে শহীদ জিয়াবুল দিবসে রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। স্বৈরাচারবিরোধী আন্দোলনে ১৯৯০ সালের ২০ নভেম্বর জিয়াবুল মাথায় গুলিবিদ্ধ হন। তারপর আটদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তিনি ২৮ নভেম্বর মৃত্যুবরণ করেন।

সোনালী/আরআর

শর্টলিংকঃ