শরীরের ফিটনেসে চমকে দিলেন সোহেল তাজ!

অনলাইন ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের একটি ছবি নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। নতুন সব ইচ্ছা আর পরিকল্পনার কথা জানিয়ে বরাবরই তিনি আলোচনায় এলেও এবার আলোচনায় এসেছেন ‘সিক্স প্যাক’ নিয়ে।

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের একমাত্র পুত্র সোহেল তাজ মন্ত্রীত্ব ছেড়ে দেশের বাইরে চলে যান। নতুন ইচ্ছে শক্তি নিয়ে বেশ কবছর বাদে দেশে ফিরে জানান নতুন পরিকল্পনার কথা।

তরুণ, যুবাদের নিয়ে কাজ করতে হলে অদম্য ইচ্ছেশক্তি থাকতে হয় তা বারবার মনে করিয়ে দেন এই রাজনীতিক। নানা অনুষ্ঠানের মাধ্যমে তরুণ-যুবাদের মনোভাব বদলের চেষ্টা করে আসছেন তিনি।

তবে ‘নো ড্রাগস’ অর্থাৎ ‘মাদক নয়’, ‘ফিটনেসকে হ্যাঁ’ স্লোগানে তিনি শরীর চর্চার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে শারীরিক শক্তি, সামর্থ আর শরীরের চর্চার কাছে বয়স কোনও ব্যাপার না।

ঘটনা এখানেই শেষ নয়, আরও মজার ঘটনা হলো সোহেল তাজ তরুণ-যুবাদের নিজের এই ফিটনেসের রহস্য শেখানোর ঘোষণা দিয়েছেন। এজন্য আবেদন করতে বলেছেন তিনি। তবে সীমিত সংখ্যক তরুণই সোহেল তাজের সেই রহস্য জানার সুযোগ পাবেন।

এদিকে সোহেল তাজের সেই ছবি লুফে নিয়ে নেটিজেনদের অনেকেই ফেসবুক ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে একাত্মতা ঘোষণা করছেন। তার শরীরের ফিটনেস দেখে অনেকেই নিয়মিত শরীরচর্চা করার প্রত্যয়ও ব্যক্ত করেছেন।

সোনালী/আরআর

শর্টলিংকঃ