লালপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যার চেষ্টা

  • 14
    Shares

অনলাইন ডেস্ক: নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জেরে রুমা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে উঠেছে। মঙ্গলবার (৪ আগস্ট) বিকেল ৪টার সময় উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মামলার পর পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) ভুক্তভোগীর স্বামী বাদশা আলম ৩ জনকে আসামী করে লালপুর থানায় একটি মামলা দায়ের করলে শনিবার (৮ আগস্ট) মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে রুমা তার নিজ বাড়িতে প্রাইভেট পড়াচ্ছিলেন। এসময় একই এলাকার মতলেব আলি, এনামুল হক ও শফিকুল ইসলাম অনুমতি ছাড়াই তার বাড়িতে ঢুকে তাকে হত্যার উদ্দেশ্যে হাসুয়া দিকে কোপাতে শুরু করেন। তারা মাথায় কোপ তুললে বাম হাত দিয়ে ঠেকাতে গিয়ে রুমা খাতুনের ৩টি আঙ্গুল কেটে যায়। তারা পুনরায় রুমার পিঠে ও হাটুতে কোপ দেয়। এতে গুরুতর জখম হয়ে মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি।

এজহারে আরও উল্লেখ করা হয়, এসময় তারা রুমার পেটেও আঘাত করে। উপস্থিত শিক্ষার্থীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। মতলেব আলি হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রুমা খাতুনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, শনিবার প্রধান আসামী মতলেব আলিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সোনালী/এমই

শর্টলিংকঃ