রেডমি নোট-১০ থাকবে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর

  • 7
    Shares
রেডমি নোট ১০

অনলাইন ডেস্ক:

কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে রেডমি তাদের নতুন সিরিজ রেডমি নোট ১০ এর ওপর কাজ করছে। এই সিরিজ ৫জি সাপোর্টের সাথে আসবে বলেও জানা গেছে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে এখনও কিছু বলা হয়নি।

তবে ফের ইন্টারনেট রেডমি নোট ১০ সম্পর্কে নতুন তথ্য ফাঁস করা হল। জনপ্রিয় একজন টিপ্সটার জানিয়েছেন রেডমি নোট ১০ ফোনটি কোয়ালকমের সদ্য লঞ্চ করা স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসরের সাথে আসবে।

কিছুদিন আগেই আমরা জানিয়েছিলাম, Gauguin এবং Gauguin Pro কোডনেমের দুটি ফোনের ওপর কাজ করছে শাওমি। যার একটির মডেল নম্বর M2007J17C। সম্প্রতি এই মডেল নম্বরকে আমেরিকান সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গেছে এবং জানা গেছে এই ফোনের নাম হবে এমআই ১০টি লাইট।

টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছেন, এমআই ১০টি লাইট কেই চিনে রেডমি নোট ১০ নামে লঞ্চ করা হবে। এর সাথে ফোনটি কে ভারতেও লঞ্চ করা হবে। কারণ কিছুদিন আগেই ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এ রেডমি নোট ১০ ও রেডমি নোট ১০ প্রো ফোন দুটি দেখা গিয়েছিল।

টিপ্সটার জানিয়েছেন, রেডমি নোট ১০ ফোনে স্ন্যাপড্রাগন ৭৫০জি ৫জি প্রসেসর থাকবে। এরসাথে এতে ৪,৮২০ এমএএইচ ব্যাটারি থাকবে। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। কয়েকটি রিপোর্টে বলা হয়েছে রেডমি নোট ১০ সিরিজকে অক্টোবরে বাজারে আনা হবে।

সোনালী সংবাদ/এইচ.এ

শর্টলিংকঃ