রিয়া ছাড়াও সুশান্তের ফ্ল্যাটে থাকতেন আরেক নারী!

সুশান্ত সিং রাজপু্ত, ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে প্রতিদিন চাঞ্চল্যকর নতুন নতুন তথ্য উঠে আসছে। নতুন নতুন তথ্য উঠে আসাতে ক্রমেই গভীর হয়ে উঠছে মামলাটি। সম্প্রতি এবার একটি তথ্য উঠে এসেছে যে, রিয়া ছাড়াও সুশান্তের জীবনে আরও একটি নারীর কথা। মূলত রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সূত্রে এ তথ্য বেরিয়ে এসেছে।

সুশান্ত মৃত্যু মামলা নিয়ে এ পর্যন্ত রিয়াকে তিন দফা জিজ্ঞাসাবাদ করে ইনভেষ্টিগেশন ডিপার্টমেন্ট। সুশান্তের একটি ব্যাংক অ্যাকাউন্টে সাড়ে চার কোটি রুপি ফিক্সড ডিপোজিট ভেঙ্গে ফেলার ব্যাপারে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে রিয়াকে।

একটি ফ্ল্যাটের জন্য মাসিক কিস্তি জমা দিতেন সুশান্ত আর সেই ফ্ল্যাটেই থাকতেন অন্য একটি নারী, এমনটিই বলেছেন সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া। তবে এই নারী কে সে ব্যাপারে ইডি এখনো সম্পূর্ণ মুখ খোলেনি। তবে জানা গেছে, সুশান্ত যে অ্যাকাউন্ট থেকে ফ্ল্যাটটির মাসিক কিস্তি দিতেন, সেই অ্যাকাউন্টে এখনও ৩৫ লাখ রুপি আছে।

সুশান্ত ২০১৯ সালের ২৬ নভেম্বর তার একাউন্টে সাড়ে ৪ কোটি রুপি এফডি করে। কিন্তু পরে ২৮ নভেম্বর সেই এফিডি তিনি ভেঙ্গে ফেলেন। আবার এই এফডি থেকেই আড়াই কোটি রুপি তুলে নেওয়া হয়েছিলো। আর সেখান থেকে এক কোটি করে আলাদা দু’টি এফডি করা হয়।

সুশান্তের বাবা কে কে সিং-এর পক্ষ থেকে অভিযোগ যে তার সন্তানের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি রুপির কারচুপি হয়েছে। কিন্তু ইডি তদন্ত করে সুশান্তের অ্যাকাউন্টে ১৫ কোটি রুপির কোন সন্ধান পায়নি, পেয়েছে ১০ কোটি রুপির খোঁজ। তবে সেই ১০ কোটি রুপি কোথায় গায়েব হল, তার অনুসন্ধান চলছে এখন। যে অ্যাকাউন্টে ওই অর্থ স্থানান্তর করা হয়, সেই অ্যাকাউন্টের মালিককে এখনো পাওয়া যাচ্ছে না। সুশান্তের মৃত্যুর সঙ্গে বলিউডের অভ্যন্তরীণ রাজনীতি, দিশা সাইলানির মৃত্যু, প্রেমিকা, অর্থ—এই সকল কিছু সম্পর্কের জাল ছাড়ানোর চেষ্টা চলছে।

এর আগে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের ভার নিয়েছে সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন)। বিহার সরকারের আবেদন অনুযায়ী সুশান্তর আত্মহত্যার ঘটনা তদন্তের দায়িত্ব সিবিআইকে দেওয়ার কথা বলেছে কেন্দ্রীয় সরকার।

১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় বলিউডের এই তরুণ নায়কের মরদেহ উদ্ধার হয়।

সোনালী/আরআর

শর্টলিংকঃ