- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

রামেক ল্যাবে রাজশাহীর ১৬ জনসহ আরও ২৮ জন শনাক্ত

স্টাফ রিপোর্টার:

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে সোমবার ২৮ জনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মহানগরীর ১৫ জন এবং গোদাগাড়ীর একজন রয়েছেন। শনাক্ত অন্যদের মধ্যে নাটোরের ১১ এবং পাবনার একজন। 

সোমবার (২৯ জুন) সন্ধ্যায় রামেকের মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. বুলবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার তাদের ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাজশাহী সিটি করপোরেশন এলাকার ১৫ জন, গোদাগাড়ী উপজেলার একজন, নাটোর জেলার ১১ জন এবং পাবনা জেলার একজনের রিপোর্ট পজিটিভ আসে।

রাজশাহী মহানগরীর আক্রান্তরা হলেন- রইসুদ্দিন, আইরিন নাহার, সাদিয়া আফরিন, ইকলাসুর, মাহমুদা, মকফিরুল, রাকিব, তানভির, আবুজার, আল মামুন, ওবাইদুল, আয়শা আখতার, ডা. সেলিম খান, ডা. আফরোজা খাতুন, সানজিদা আফরিন। িএছাড়া গোদাগাড়ীর আক্রান্ত ব্যক্তির নাম আনোয়ার হোসেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রমতে, নতুন ১৬ জন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৮৮ জনে। আর নাটোরে আক্রান্ত বেড়ে দাঁড়াল ১৬৯ জন এবং পাবনায় ৪৪৭ জন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবেও প্রতিদিন নমুনা পরীক্ষা করা হয়। তবে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত সেখানকার রিপোর্ট পাওয়া যায়নি।

সোনালী সংবাদ/এইচ.এ