রাবিতে আজ শিল্পকর্ম প্রদর্শনী শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদ ও চট্টগ্রাম চারুশিল্পী পর্ষদ-ঢাকার যৌথ আয়োজনে আজ থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী শিল্পকর্ম প্রদর্শনী। বিকেল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের শহিদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) প্রদর্শনীর উদ্বোধন করবেন প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হক।
গতকাল বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের শহিদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন আয়োজক কমিটির সদস্য ও চট্টগ্রাম চারুশিল্পী পর্ষদ-ঢাকার সদস্য শিল্পী শিশির মল্লিক।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিল্পী শিশির মল্লিক বলেন, প্রদর্শনীতে চারুকলা অনুষদের ২৭ জন শিক্ষক এবং চট্টগ্রাম চারুশিল্পীর পক্ষ থেকে ৩৯ জন চিত্রশিল্পী অংশ্রগহণ করছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আায়োজক কমিটির সদস্য সচিব কাজী গোলাম কিবরিয়া, চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক সুশান্ত কুমার অধিকারী, গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের সভাপতি অধ্যাপক এস এম জাহিদ হোসেন, মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের সভাপতি অধ্যাপক ফজলুল করিম প্রমুখ।

শর্টলিংকঃ