রাণীনগরে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় মামলা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পাঁচ বছর বয়সের এক শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় অনেক দেন-দরবার আর নাটকীয়তার পর অবশেষে এক সপ্তাহ পর রাণীনগর থানায় বেলাল হোসেন নামের একজনকে আসামি করে ওই শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।

ঘটনার পরপর বিষয়টি নিয়ে কানাঘোষা এবং মিমাংসার পায়তারা শুরু করে। অবশেষে মামলা হলেও পুলিশ বেলালকে গ্রেপ্তার করতে পারেনি। অভিযোগ উঠছে, গ্রামের কতিপয় মোড়লরা বেলালকে সরিয়ে দিতে সহযোগিতা করেছে।

জানা গেছে, উপজেলার পারইল ইউনিয়নের ভেটি গ্রামের রকিম উদ্দীনের ছেলে বেলাল হোসেন (৫৫) গত ১৭ অক্টোবর বিকালে ওই গ্রামের পাঁচ বছর বয়সের এক শিশুকে টাকা দিয়ে খাবার জিনিস কিনে দেয়ার লোভ দেখিয়ে ফুসলিয়ে পার্শ্ববর্তী একটি পুকুর পাড়ে নিয়ে যায়।

বেলাল শিশুটিকে নানা ভাবে যৌন নিপীড়ন করে। স্থানীয়রা দেখতে পেয়ে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। শিশুর বাবা বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগে বেলাল হোসেনকে আসামি করে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ জহুরুল হক জানান, শিশুটিকে যৌন নিপীড়নের অভিযোগে তার বাবা বাদী হয়ে বেলাল হোসেন নামের একজনকে আসামি করে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে বেলাল গা ঢাকা দেয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে যে কোনে সময় সে পুলিশের জালে আটকা পড়বে।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ