রাজশাহী-বগুড়ায় করোনায় আরও তিনজনের মৃত্যু

  • 57
    Shares

স্টাফ রিপোর্টার: রাজশাহী ও বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) তারা মারা যান। এর মধ্যে রাজশাহীতে একজন ও বগুড়ায় দুইজন মারা গেছেন। এ নিয়ে রাজশাহী বিভাগে এখন মোট মৃতের সংখ্যা ২০৭ জন। আর মোট আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৫ হাজার।

শুক্রবার (১৪ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, রাজশাহী বিভাগের মধ্যে এ পর্যন্ত সর্বোচ্চ ১২৪ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৫ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

বৃহস্পতিবার বিভাগে নতুন ১৭৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮৭ জনের বাড়ি রাজশাহী। এছাড়া বগুড়ার ৭২ জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, জয়পুরহাটের পাঁচজন, সিরাজগঞ্জের ১৩ জন এবং পাবনার পাঁচজনের দেহে নতুন করে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ১৭৭ জন। এর মধ্যে সর্বোচ্চ ৫ হাজার ৫৮৭ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৯১০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৯৮, নওগাঁয় এক হাজার ২৬ জন, নাটোরে ৬৬৭, জয়পুরহাটে ৮৩৫, সিরাজগঞ্জে ১ হাজার ৬৮৬ জন এবং পাবনায় ৮৯৭ জন শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার একদিনেই বিভাগের ২৯১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ ১২৫ জন সুস্থ হয়েছেন রাজশাহীতে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের ৭০ জন, নওগাঁর ২১ জন, নাটোরের ১১ জন, বগুড়ার ৫১ জন, সিরাজগঞ্জের আটজন ও পাবনার পাঁচজন করে ব্যক্তি করোনাভাইরাস জয় করেছেন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৯ হাজার ৯০৭ জন। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ১৬৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩৭২ জন, নওগাঁর ৯১৭ জন, নাটোরের ২৯২ জন, জয়পুরহাটের ২১৪ জন, বগুড়ার ৪ হাজার ৪৩৮ জন, সিরাজগঞ্জের ৮১২ জন এবং পাবনার ৬৯৬ জন করোনামুক্ত হয়েছেন।

সোনালী/এসএসকে/আরআর

শর্টলিংকঃ