- সোনালী সংবাদ - https://sonalisangbad.com -

রাজশাহী ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী


স্টাফ রিপোর্র্টার: প্রতিবছরের মতো এবারও রাজশাহী ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে রাজশাহী নগরীর হজরত শাহমখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওয়াহিদুন নবী অনু, সোনালী অতীত ক্লাবের সভাপতি আশরাফ হোসেন নবাব, ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা আরমান পারভেজ, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার ও নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।

ঈদ পুনর্মিলনীতে সিনিয়র বনাম জুনিয়ার একটি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। বিজয়ী হয় জুনিয়র দল। অনুষ্ঠানের প্রধান অতিথি ডাবলু সরকার সিনিয়র দলের পক্ষ থেকে খেলায় অংশগ্রহণ করেন। পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি নাজমির আহম্মেদ আমান। অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নবিউল ইসলাম সাগর, সাবেক ফুটবলার সুজা, সাদ, বাবু, জুরাত, বিপু, শাহাদাত, খোকন, শামীম প্রমুখ। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ বেতারের উপস্থাপক শিরাজী ফেরদৌস ইমন।

সোনালী/আরআর