রাজশাহী জেলা পরিষদ থেকে ১২ লাখ টাকার অনুদানের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ থেকে প্রায় ১২ লাখ টাকার বিভিন্ন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে প্রকল্প সভাপতিদের হাতে চেক তুলে দেন।
উন্নয়ন কাজের জন্য জেলা পরিষদ থেকে বরাদ্দ পাওয়া প্রতিষ্ঠানগুলো হলো রাজশাহী মহানগরীর বাইতুল মামুর জামে মসজিদ, মাফজিদুল রাকেয়ীন জামে মসজিদ, গোদাগাড়ী উপজেলার জয়রামপুর নতুনপাড়া কবরস্থান, আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, বাগমারার বাইগাছা সোনারপাড়া জামে মসজিদ, কানাইসর জামে মসজিদ, বাঘার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, হাজরাপাড়া গোরস্থান, ফতেপুর মেম্বারের পাড়ার জামে মসজিদ, তানোরের মুÐুমালা বাজার শেখের জামে মসজিদ, তানোর জামে মসজিদ, পবার তুলাপুর জামে মসজিদ এবং মাধাইপাড়া জামে মসজিদ। এছাড়া বাঘার চকরাজাপুর ইউনিয়নে ২০টি টিউবওয়েল স্থাপনের অনুদানেরও চেক দেয়া হয়েছে।
এসব প্রতিষ্ঠানকে মোট ২৩ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে প্রথম কিস্তিতে সাড়ে ১১ লাখ টাকার চেক বিতরণ করা হলো। প্রথম কিস্তির টাকার কাজ শেষে অবশিষ্ট টাকা দেয়া হবে প্রতিষ্ঠানগুলোকে। প্রথম কিস্তির চেক বিতরণের সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ