রাজশাহীতে ১৫ জুয়াড়ি গ্রেপ্তার, টাকা-তাস জব্দ

  • 6
    Shares

অনলাইন ডেস্ক: রাজশাহীতে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩ মে) দিবাগত রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার দুই দল আলাদা দুটি অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

আরএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাত সাড়ে ১১টার দিকে ডিবি পুলিশের একটি দল নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বল্লভগঞ্জ মহল্লার একটি বাসায় অভিযান চালায়। অপর একটি দল খড়বোনা নদীরপাড় এলাকায় অভিযান চালায়।

সাগরপাড়া বল্লভগঞ্জ থেকে ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন- মামুন শেখ (৩০), জহুরুল ইসলাম (৩৪), মো. বাশির (২৮), সুজন আলী (৩০), ওমর ফারুক (২৮), বুলবুল হোসেন (২৫), রন্টু মিয়া (৩৮), মো. রহিম (৩০), মো. সেন্টু (৪০) ও মো. নাদিম (২৫)।

খড়বোনা থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হলেন- মো. লিটন (৪৬), মো. রকি (৩৬), আনারুল ইসলাম (৪০), শান্ত ইসলাম (২৫) ওশহিদুল ইসলাম (৪৫)। এই ১৫ জুয়াড়ির কাছ থেকেই নগদ টাকা জব্দ করা হয়েছে। এছাড়া জুয়া খেলার তাসও জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও আরএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

সোনালী/জেআর

শর্টলিংকঃ